| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় শিক্ষকসহ নিহত-২

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় ১ প্রধান শিক্ষকসহ ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২৭ জুলাই) রাতে জেলা সদরের মাগুড়া ইউনিয়নের নয়নিবুরুজ রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পঞ্চগড় সদরের মাগুড়া ইউনিয়নের পাঁচ মাহিনা গ্রামের মৃত খামিরউদ্দিন ছেলে বারপাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান (৫২) এবং একই ইউনিয়নের তেলিপাড়া গ্রমের আব্দুর রশিদের ছেলে কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৪০)।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, পঞ্চগড় সদরের ঝলইবাজার থেকে মোটরসাইকেল যোগে ওই দুই জন বাড়ি ফিরছিলেন। পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়া পার্বতীপুরগামী পঞ্চগড় কমিউটর ডেমো ট্রেন সামনে থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলাম মারা যান। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় প্রধান শিক্ষক হামিদুর রহমানকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু আক্রান্ত ৭ রোগি সনাক্ত, সদর হাসপাতালে ভর্তি

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. এ মঈন খন্দকার ট্রেনের ধাক্কায় দুই জনের নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জোব্বার বলেন, ট্রেনের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। নিহতদের পরিবার থেকে কোনও অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares