| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু আক্রান্ত ৭ রোগি সনাক্ত, সদর হাসপাতালে ভর্তি

প্রকাশিতঃ ১০:২৬ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ডেঙ্গুতে আক্রান্ত ৭ রোগি। গত মঙ্গলবার থেকে রোববার পর্যন্ত এই সাতজন সদর হাসপাতালে ভর্তি হন।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, সাতজনের মধ্যে ছয় জনই নিশ্চিতভাবেই ডেঙ্গুজ্বরে আক্রান্ত। বাকী একজনের পরীক্ষা-নীরিক্ষা চলছে। তবে প্রাথমিক লক্ষন দেখে তিনিও ডেঙ্গু আক্রান্ত বলে মনে হচ্ছে। আক্রান্তদের ছয়জনই ঢাকায় অবস্থান করা সময়ে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হন। সেখানে অবস্থার কিছুটা উন্নতি হলে চাঁপাইনবাবগঞ্জ আসেন। অন্যজনও ঢাকা থেকেই জ্বরে আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জ আসেন। আক্রান্তদের বিশেষ ব্যবস্থায় সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়াও সার্বক্ষনিক মশারীর ভেতরে রাখা হচ্ছে তাদের।

আক্রান্তরা হলেন- সদর উপজেলার দেবীনগর ধুলাউড়ির মজিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২০), ইসলামপুর উত্তরপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে পারভেজ আলী (২৫), বালুবাগানের কামরুজ্জামানের ছেলে শাহীন আলী (২১), সুন্দরপুর গ্রামের জোবদুল হকের ছেলে বাবু, সতেররশিয়ার ইব্রাহিম আলীর ছেলে শাহীন (১৭), উপররাজারামপুরের ইসমাইল হোসেনের ছেলে রনি।

রাজাপুরে গুজব বন্ধে ও সচেতনতার লক্ষে থানা পুলিশের সভা অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares