| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

রাজাপুরে গুজব বন্ধে ও সচেতনতার লক্ষে থানা পুলিশের সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

ঝালকাঠিতে জেলা পুলিশের উদ্যোগে জেলাব্যাপী জেলার সকল উপজেলা শহর, স্কুল-কলেজে, গ্রাম-গঞ্জ, হাট-বাজার সহ বিভিন্ন স্থানে মানুষকে সতর্ক ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নির্দেশনায় চলছে পথসভা।

আর তারই ধারাবাহিকতায় ২৮ জুলাই সোমবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও রাজসপুর সার্কেল জাহাঙ্গীর হোসেনের সহযোগীতায় রাজাপুর থানা পুলিশের উপজেলার বিভিন্ন জনবহুল এলাকায় কমিউনিটি পুলিশিং সভা, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও পথ সভা অনুষ্ঠিত হয়। এ বিষয় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন জানান, বর্তমান সময়ের আলোচিত ছেলেধরা গুজব নিয়ে ঝালকাঠি জেলা পুলিশ সুপারের নির্দেশনা মতাবেক পহলিশের পক্ষ থেকে ছেলেধরা গুজবে দেশে চলমান নির্যাতন, হত্যাকান্ড প্রতিরোধে এর বিভিন্ন ক্ষতিকর দিকগুলো তুলেধরা হয়।

এ ছাড়াও অনেক আগে থেকেই উপজেলার বিভিন্ন স্কুল,কলেজ ও মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠা, গ্রাম-গঞ্জ, হাট-বাজার ও জনবহুল এলাকায় জেলা পুলিশের পক্ষ থেকে ইভটিজিং, বাল্য বিয়ে, সন্ত্রাস ও মাদকের ভয়াবহতা ও কুফল সম্পর্কে প্রচারে করে আসছে রাজাপুর থানা পুলিশ। শুধু রাজাপুরেই নয় জেলার সকল উপজেলা গুলোতে আমাদের মহামান্য পুলিশ সুপার ফাতিহা ইয়াসমীন মহাদ্বয়ের মূল্যবান বক্তব্য তুলে ধরে বলেন, আপনার এলাকায় অপরিচিত কাউকে দেখলে তাকে মারধর করে আইন নিজেদের হাতে তুলে নিবেন না।

চিতলমারীতে চিত্রা নদী ও বলেশ্বর নদ দূষণমুক্ত করার উদ্যোগ

অবশ্যই পুলিশের সরাপন্ন হয়ে অথবা পুলিশকে ফোন দিয়ে সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশের কাছে দিন। পদ্মা সেতুর জন্য মাথা ও রক্ত লাগবে এমন গুজব ছড়িয়ে যাচ্ছে একটা মহল । তিনি তার বক্তব্যে সবাইকে ভেবে দেখার আহবান জানিয়ে বলেন, এমনটি কেউ কখনো শুনেছে যে ব্রীজের জন্য রক্ত বা মাথার প্রয়োজন আছে ? তাই এমন গুজবে কাউকে কান না দিবেন না এবং সন্দেহভাজন বা অপরিচিত ব্যক্তিকে মারধর করে আইন নিজের হাতে তুলে নিবেন না মনে রাখবে আইন নিজের হাতে তুলে নেয়া দন্ডনিয় অপরাধ তাই জেনে কেউই এ অপারাধে না জড়ানোর আহবান জানান।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাইনউদ্দিন, এসআই মো: শাহজাদা, এসআই মোঃ মহিউদ্দিন মুন্না, এসআই মোঃ আরিফীন ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares