| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

গুইমারায় সাংবাদিকদের সকল সংগঠন বিলুপ্ত করে গুইমারা প্রেসক্লাবের যাত্রা শুরু

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

আব্দুর রহিম জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলায় বিদ্যমান সাংবাদিকদের সংগঠন উপজেলা প্রেস, সাংবাদিক ফোরাম ও রিপোটার্স ইউনিটি নামে তিনটি সংগঠন বিলুপ্ত করে গুইমারা প্রেসক্লাব নামে নতুন সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

দীর্ঘ দিনের বিভেদ ভুলে উপজেলার সর্বস্তরের সাংবাদিকরা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মার নেতৃত্বে একই সারিতে ঐক্যবদ্ধ হয়ে পূর্বের সকল কমিটিকে স্বস্ব সংগঠনের সদস্যদের সর্ব সম্মতিক্রমে বিলুপ্ত ঘোষনা করে গুইমারা প্রেসক্লাব নামক নতুন সংঘঠন নিয়ে যাত্রা শুরু করেছে।

২৭ জুলাই শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় গুইমারা ইউপি চেয়ারম্যান কার্যালয়ে সংঘঠনটির আহবায়ক কমিটি গঠন করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে মেমং মার্মাকে আহবায়ক, প্রবীন সাংবাদিক মোঃ নুরুল আলমকে সদস্য সচীব ও সাংবাদিক এম দুলাল আহম্মদকে যুগ্ন সদস্য সচীব করে সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

হালুয়াঘাটে মাদক ব্যবসায়ীদের ৭দিনের আলটিমেটাম দিলেন ওসি বিপ্লব

গঠিত আহবায়ক কমিটি আগামী তিন মাসের মধ্য সংগঠনটির গঠনতন্ত্র ও পূর্নাঙ্গ কমিটি কঠন করবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

এদিকে সাংবাদিকরা সকল বিভেদ ভুলে একটি সংগঠনে ঐক্যবদ্ধ হওয়ায় আনন্দিত উপজেলার সর্ব স্তরের সচেতন নাগরিক।

আর এমন মহতি উদ্যোগের জন্য মেমং মার্মার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করে উপজেলাবাসী। তারা মনে করেন তাঁর এই উদ্যোগে একদিকে যেমন স্বস্ব সংগঠনের আধিপত্যের অবসান ঘটবে অন্য দিকে নব গঠিত উপজেলার সার্বিক উন্নয়নেও অবদান রাখবে নতুন এ সংগঠন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares