| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

দিনে বিয়ে রাতে বৌভাত!

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

স্পোর্টস ডেস্ক: শ্রীলংকায় রেখে বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার লিটন দাস।বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা লিটন এবার শ্রীলংকার সফরে যাননি। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করায় এ সফর মিস করেছেন তিনি।লিটন দাসের বিয়েটা দিনে হয়ে গেছে। রোববার দুপুরের দিকে রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে বিয়ে হয়। তবে রাতে সেখানেই তার বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠান হবে বলেও জানা যায়।

ফুলবাড়ীতে ছেলে ধরা গুজব ঠেকাতে র‌্যালী

লিটন যাকে বিয়ে করেছেন তার নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিত। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।এরই মধ্যে জীবনসঙ্গীর সঙ্গে লিটনের একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।এর আগে নিউজিল্যান্ড সিরিজ শেষে ধর্মীয় রীতিতে লিটন দাসের আশীর্বাদ সম্পন্ন হয়। সে সময় দিনাজপুর শহরে নিজের বাড়িতে এই আয়োজন সম্পন্ন হয়। আশীর্বাদে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দুই দিনের মধ্যে বিপৎসীমার নিচে নামবে সব নদ-নদীর পানি

এদিকে, গত ৭ জুলাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, লিটনের বিয়ে। এ কারণে তাকে স্কোয়াডে রাখা হচ্ছে না।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares