| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

৬ উইকেট হারিয়ে ধুকছে টাইগাররা

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

স্পোর্টস ডেস্ক: ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। রোববার (২৮ জুলাই) বাংলাদেশ সময় বিকেল ৩টায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে। শুরুতেই বেটিং বিপর্যয়ে পরেছে টাইগাররা। এতে টপ অর্ডারের ৫ উইকেট হারিয়ে ধুকছে তামিমরা।সর্বশেষ সাব্বির রহমান ১১ রান করে রান আউট হয়ে মাঠের বাইরে চলে যায়। তারআগে মাহমুদউল্লাহ রিয়াদও (৬) পারলেন না খাদে পড়া বাংলাদেশকে উদ্ধার করতে। দলীয় ৬৮ রানের মাথায় আকিলা ধনাঞ্জয়ার দ্বিতীয় শিকারে পরিণত হোন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

ফুলবাড়ীতে ছেলে ধরা গুজব ঠেকাতে র‌্যালী

এই রিপোর্ট লেখা পযর্ন্ত ৩৬ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৩৬ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আছেন মুশফিকুর রহিম (৪৯) এবং মেহেদি হাসান মিরাজ (১১)।এর আগে দলীয় ২৬ রানে নুয়ান প্রদীপের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন সৌম্য সরকার (১১)। এরপর স্কোরবোর্ডে আর ৫ রান যোগ হতেই ইসুরু উদানার বলে বোল্ড হন অধিনায়ক তামিম ইকবাল (১৯)। ধনাঞ্জয়ার বলে কুশল মেন্ডিসের তালুবন্দী হয়ে দুই ওপেনারের দেখানো পথে হাঁটেন মোহাম্মদ মিঠুন (১২)। ১৩ রান করে উদানার বলে বিদায় নেন মুসাদ্দেক।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টিন বিতরণ

লঙ্কানদের বিপক্ষে সিরিজ টিকে থাকলে হলে দ্বিতীয় ম্যাচে জয় ছাড়া কোনো বিকল্প নেই তামিমদের। প্রথম ম্যাচে ৯১ রানে টাইগারদের হারিয়ে লাসিথ মালিঙ্গাকে চমৎকার বিদায়ী উপহার দিয়েছে দিমুথ করুনারত্নের দল।বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান

নাগেশ্বরীতে মাথা কাটা গুজব বিরোধী আলোচনা সভা

শ্রীলঙ্কার একাদশ: অভিষেক ফার্নান্দো, দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, ধনাঞ্জয়া ডি সিলভা, লাহিরু কুমারা, আকিলা ধনঞ্জয়া, ইসুরু উদানা ও নুয়ান প্রদীপ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares