| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার ২য় প্রতিষ্ঠা বার্ষিক পালন ও সম্মননা প্রদান

প্রকাশিতঃ ১২:১১ পূর্বাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

পাবনা প্রতিনিধি : মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার ২য় প্রতিষ্ঠা বার্ষিক পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকাল ৪টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহাতাব বিশ^াস ইউনিভার্সিটি (প্রস্তাবিত) পাবনার চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ¦ মাহাতাব উদ্দিন বিশ^াস।

মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, দৈনিক সিনসার সম্পাদক ও ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সভাপতি এস.এম. মাহবুব আলম, রানা গ্রুপ অব ইন্ডাট্রিজ এর চেয়ারম্যান রুহুল আমিন বিশ^াস রানা, সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার সভাপতি মো. আবুল কাশেম, এনামুল হক টগর, হেলেনা খাতুন, মনিরা পারভীন, ড. মনছুর আলম, আসাদুজ্জামান বিশ^াস, হাবিবুর রহমান হাবিব, পূর্ণিমা ইসলাম, কবি ইদ্রিস আলী, জামাল রাজা প্রমূখ।

আলোচনা সভা শেষে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় অধ্যক্ষ আলহাজ¦ মাহাতাব উদ্দিন বিশ^াস, ইছামতী নদী উদ্ধার আন্দোলনে বিশেষ অবদান রাখায় এস.এম. মাহবুব আলম, সমাজসেবা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় রুহুল আমিন বিশ^াস রানা, নিউজ ২৪-এ ‘হাসতে যাদের মানা’ অনুষ্ঠানে ২য় স্থান অধিকার করায় মাহমুদ বেলাল, অভিনয়ে গোলাম ফারুক যুবরাজকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

গুজবে কান না দিতে চিতলমারীতে পুলিশ সুপারের মতবিনিময়

এসময় মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার উপদেস্টা লুৎফর রহমান রতন, যুগ্ম সম্পাদক আর কে আকাশ, মাহমুদুল ইসলাম মামুন, সাংগঠনিক সম্পাদক আল মামুন রিমন, সুজানগর নাট্য গোষ্ঠীর সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক মঞ্জু রহমান, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, সদস্য দিলশান কাজল, আ. লতিফ, হালিম, মুরাদ পারভেজ, মামুন, কবি আলাউদ্দিন, সাইদুর রহমান, মনসুর রহমানসহ অ্যাসোসিয়েশনের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিশির ইসলাম ও নওশীন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares