| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

আগৈলঝাড়ায় ইয়াবাসহ তিন ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ণ | জুলাই ২৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ; আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে দেড় শতাধিক ইয়াবাসহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। থানায় পুলিশের পৃথক মামলা দায়ের।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, ২৫ জুলাই থেকে চলমান বিশেষ অভিযানে শুক্রবার রাতে চাঁদত্রিশিরা গ্রামের রহমান ভাট্টির বাড়ির সামনে থেকে ইয়াবা কেনা বেচার সময় দক্ষিন চাঁদত্রিশিরা গ্রামের নির্মল দাসের ছেলে মনোতোষ দাস (২০) ও একই গ্রামের বিমল দাসের ছেলে বাধন দাস (১৮)কে ১শ পিচ ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় এসআই আব্বাস উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন সং-১২ (২৭.৭.১৯)।

অন্যদিকে একই রাতে এসআই তৈয়বুর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে পূর্ব বাগধা গ্রামের মৃত আবু মিয়ার ছেলে নুরুল ইসলাম ওরফে ইজাবুল (৩৫)কে ৫৩ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। ওই ঘটনায় এসআই তৈয়বুর রহমান বাদী হয়ে শুক্রবার রাতেই মামলা দায়ের করেছেন, নং-১১ (২৬.৭.১৯)। গ্রেফতারকৃতদের শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজারহাটে গাঁজার গাছসহ আটক ২

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares