| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

রেললাইনের ওপর টুকরো টুকরো লাশ

প্রকাশিতঃ ১২:৩৬ অপরাহ্ণ | জুলাই ২৭, ২০১৯

অনলাইন ডেস্ক :ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর পাবনা-রাজশাহী রেললাইনের ওপর থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।শনিবার সকালে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর বাজার সংলগ্ন ১৬নং ব্রিজের লেবেল ক্রসিংয়ের কাছে রেললাইনের ওপর ছিন্ন ভিন্ন মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

সেনাবাহিনীতে ৬১১ জনের চাকরির সুযোগ

স্থানীয় এলাকাবাসী ও পল্লী চিকিৎসক তফিজুল ইসলাম খান জানান, শনিবার সকাল পৌনে ৮টার দিকে স্থানীয় এলাকাবাসী পাট কাটতে গিয়ে রেললাইনের ওপর ছিন্ন ভিন্ন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে অবগত করে।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, শনিবার সকালে খবর পেয়ে রেলওয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি কয়েক টুকরো হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনাগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশের অংশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares