| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ডেঙ্গু আক্রান্ত হয়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো বাসেই

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০১৯

নিউজ ডেস্ক: আক্রান্ত হয়ে ঢাকা থেকে নড়াইলে ফেরার পথে বাসের মধ্যে ইকরাম হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।ইকরাম হোসেন নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোরে নড়াইলের কালনা ঘাটে পৌঁছানোর পর ওই যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন অন্য যাত্রীরা।

তিস্তা নদীতে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

সংশ্লিষ্ট হানিফ পরিবহনের সুপারভাইজারসহ নড়াইল কাউন্টারের কর্মকর্তারা জানান, ইকরামুল শেখ অসুস্থ শরীর নিয়ে ঢাকার আব্দুল্লাহপুর থেকে নড়াইলের উদ্দেশ্যে গাড়িতে উঠেন। পথেও তিনি অসুস্থবোধ করেন। তার পাশের যাত্রীসহ সুপারভাইজার মাঝে-মধ্যে তাকে দেখাশোনাও করেন।এ পরিস্থিতিতে রাতের কোনো এক সময় তার মৃত হয়েছে বলে ধারণা করছেন তারা।

মবিল কারখানার আগুন নিয়ন্ত্রণে, ফায়ার সার্ভিসের ২ কর্মী আহত

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হরিদাস রায় বিষয়টি নিশ্চিত করে জানান, ইকরামুলের মৃত্যুর জন্য তার পরিবার কাউকে দায়ী করেননি।পরিবার পুলিশকে জানিয়েছে, ইকরামুল ঢাকায় থাকাকালীন কয়েকদিন ধরে প্রচন্ড জ্বরে ভুগছিলেন। জ্বর কিছুটা কমলে বুধবার রাতে তিনি ঢাকা থেকে বাড়িতে (নড়াইল) আসার জন্য রওনা হন। পথিমধ্যে সে মারা যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares