| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

কিডনি হারানো মেধাবী শিক্ষার্থী নাহিদ বাঁচতে চায়

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০১৯

নিউজ ডেস্ক: সরকারিীনজরুল ডিগ্রি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী জহিরুল ইসলাম নাহিদকে বাঁচাতে আর্থিক সাহায্যে রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা। নাহিদ ত্রিশাল পৌরশহরের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা আবদুল মোতালেবের এক খণ্ড জমিতে তার পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করছে।

ব্রাজিলে আটকা পড়েছে ইরানি জাহাজ

চার মাস আগে কোমরে ব্যথা ও প্রচণ্ড জ্বর নিয়ে চিকিৎসকের কাছে গিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারে, তার একটি কিডনি পুরোপুরি অপরটি ৯৫ শতাংশই নিস্তেজ হয়ে গেছে। নাহিদের শারীরিক অবস্থা প্রতিনিয়ত ব্যাপক অবনতির লক্ষণ দেখা দিচ্ছে। সে স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছে না।কিডনি প্রতিস্থাপনের জন্য দ্রুত সময়ের মধ্যে মোটা অঙ্কের টাকার প্রয়োজন। নাহিদের বাবা জালাল উদ্দিন একসময় ঘটকালি করে সংসার চালাতেন। তিনিও এখন লিভার ব্যাধিতে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

এবার চন্দ্রপৃষ্ঠে হাঁটবেন নারী

ভিটেমাটি হারা অসহায়-দরিদ্র ওই পরিবারে জন্মগ্রহণ করেও নাহিদ কষ্ট করে লেখাপড়াটা চালিয়ে গেলেও আজ তার জীবন সঙ্কটাপন্ন। সে সুস্থ-স্বাভাবিকভাবে বাঁচতে চায়। নাহিদকে ঢাকা শ্যামলী সিকেডি অ্যান্ড ইউরোলজি হাসপাতালে ভর্তি হয়েছে।

চার্জে রেখে মোবাইলে কথা, বিস্ফোরণে তরুণীর মৃত্যু

আর্থিক সমস্যা থাকাই তাকে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসা চালাতে পারছে না। তার কিডনি প্রতিস্থাপন ও চিকিৎসার জন্য তার মা জোসনা বেগম সমাজের বিত্তবানদের কাছে পূবালী ব্যাংক, ত্রিশাল শাখা-৩৩৬৪১০১১৫১১০৩ হিসাব ও ০১৩০৬৩৪১৮২৪ বিকাশ নম্বরে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares