| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

মাদারীপুরে ৩৩৮০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০১৯

অনলাইন ডেস্ক :মাদারীপুরের কালকিনিতে ৩ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ মোসা. নিপা বেগম (৪০) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার ভোরে উপজেলার জুরগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮ এর একটি টিম।গ্রেফতার নিপা বেগম পৌর এলাকার জুরগাও গ্রামের এচাহাক হাওলাদারের স্ত্রী।

নাগরপুর সদর ইউপির উপ-নির্বাচন স্থগিত

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি টিম কালকিনি পৌর এলাকার জুরগাও গ্রামে অভিযান চালায়। ঘণ্টাব্যাপী অভিযানে শীর্ষ নারী ইয়াবা ব্যবসায়ী নীপাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব জানায়, নীপা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কালকিনি উপজেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. মোফাজ্জেল হোসেন বলেন, নিপা বেগম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাকে আটক করার জন্য আমরাও কয়েকবার অভিযান চালিয়েছি। কিন্তু বেশিরভাগ সময় তিনি আত্মগোপনে থাকেন। র‌্যাব আজ ভোরে তাকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares