| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

আমিই জাতীয় পার্টির চেয়ারম্যান : জিএম কাদের

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : চাহিদার তুলনায় সরকারি ত্রাণ বরাদ্ধ কম এবং এই ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ এনে জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সরকারের বরাদ্ধকৃত ত্রাণ দুর্গত মানুষের কাছে ঠিকমতো পৌঁছাচ্ছে না। ত্রাণ নিয়ে নানা কথা শোনা যাচ্ছে বানভাসী মানুষের কাছে। সঠিকভাবে ত্রাণ বরাদ্ধ ও বিতরণ করা না হলে ত্রাণের অনিয়মের অভিযোগ সংসদে উত্থাপন করা হবে।

জামালপুরের ইসলামপুর উপজেলায় গুঠাইল বাজারে বুধবার (২৪ জুলাই) বন্যার্তদের মাঝে জাতীয় পার্টির ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

চেয়ারম্যানের পদ নিয়ে জাতীয়পার্টির ভেতরে ভাঙনের সুর উল্লেখ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রওশন এরশাদের বিবৃতি সঠিক কিনা তা খতিয়ে দেখতে হবে। বিবৃতি যদি সঠিকও হয়ে থাকে তা জাতীয়পার্টির গঠনতন্ত্র বিরোধী। আমিই জাতীয়পার্টির চেয়ারম্যান। জাতীয়পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ জীবিত থাকাকালে আমাকে গঠনতন্ত্র মোতাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান থেকে চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। দু একজন বাদে প্রেসিডিয়াম সদস্যের সিংহভাগ আমার সাথে রয়েছে। এই নিয়ে জাতীয়পার্টিতে বিরোধ নেই ও ভাঙনের সম্ভবনাও নেই।

বেনাপোল কাস্টম হাউস কর্তৃক ভায়াগ্রা পাউডার আটক

ইসলামপুর উপজেলা জাতীয়পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়সহ জাতীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares