| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

বাড়িতে ঢুকে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ১২:৩৪ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নাটোরের গুরুদাসপুরে বাড়িতে ঢুকে লতিফা হেলেন মঞ্জু (৩৫) নামে এক স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যার পর লাশ পুকুরে ফেলে দিয়েছে দু্র্বৃত্তরা। মঙ্গলার রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু জানান, গুরুদাসপুর উপজেলার বৃকাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা লতিফা হেলেন নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে তার মায়ের বাড়িতে অবস্থান করছিলেন। রাত ১০টার দিকে তার মা পাশের বাড়িতে গেলে দুর্বৃত্তরা ওই বাসায় ঢুকে তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে পাশের পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। বাড়ি ফিরে লতিফার মা পুরো বাড়িতে রক্ত দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে খোঁজাখুঁজির পর পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

মধ্যরাতে ঢাকার রাস্তায় দুটি বোমা

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম জানান, তিনি তালাকপ্রাপ্ত হওয়ার পর মা’র বাড়িতে বসবাস করছিলেন। রাতে মুষলধারে বৃষ্টির সময় তিনি একাই বাড়িতে ছিলেন। দুবৃত্তরা এরই সুযোগে বাড়ির ভেতরে প্রবেশ করে তাকে হত্যা করে পুকুরে ফেলে রেখে যায়। তবে কেন তাকে হত্যা করা হয়েছে এর রহস্য এখনো উদঘাটন করা যায়নি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares