| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না- ঝালকাঠি পুলিশ সুপার

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : দেশে চলমান ছেলে ধরা ও কল্লাকাটা গুজবে আহত ও নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে সারা দেশের ন্যায় ঝালকাঠিতে জেলা পুলিশের উদ্যোগে শহরজুরে চলছে প্রচারাভিযান।

এ বিষয়ে ঝালকাঠি জেলা পুলিশের পক্ষ থেকে মঙ্গলবার সকাল ১১টায় জেলা বাস টার্মিনালে জেলা পুলিশের আয়োজিত এক পথসভায় পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জনসচেতনতা মূলক বক্তব্যে বলেন, কোন এলাকায় কোন ব্যক্তিকে সন্দেহজনক চলাফেরা দেখলে সাথে সাথে থানা পুলিশকে খবর দিবেন। দ্রুত সময়ের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌছে আপনাদের নিরাপত্তার সেবা দিবে। তদন্ত করে তার অপরাধ চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেশের প্রচলিত আইনে তার বিচার হবে। আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না। একজন মানুষকে ধরে পিটিয়ে হত্যা করার অধিকার রাষ্ট্র কাউকেই দেয়নি। ছেলে ধরা বলতে আসলে কিছু নেই। গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত ও আতঙ্কিত করা হচ্ছে। এজন্য সবাইকে সচেতন হবার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার সকালে ঝালকাঠি বাস টার্মিনালে অনুষ্ঠিত এ পথসভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদ হাসান, ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুন, বাস মালিক সমিতি-শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।

বেনাপোলে হুন্ডির ৬ লাখ টাকাসহ পাসপোর্ট যাত্রী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares