| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

রাস্তার পাশে যুবকের গুলিবিদ্ধ লাশ

প্রকাশিতঃ ৫:০২ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৯

অনলাইন ডেস্ক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার ইনানী এলাকা থেকে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি বন্দুক, এক রাউন্ড কার্তুজ ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।পুলিশের দাবি, নিহত যুবক ইয়াবা ব্যবসায়ী ছিলেন। ইয়াবা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন ওই যুবক। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, এক রাউন্ড কার্তুজ ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

প্রিয়া সাহার প্ররোচনাকারীদেরও বিচার দাবি

নিহত নজরুল সিকদার (৩৫) কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শামসুল আলম সিকদারের ছেলে।

উখিয়া থানা পুলিশের ওসি আবুল মনসুর বলেন, ইনানী মেরিন ড্রাইভ এলাকায় একটি মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে ইনানী পুলিশ ফাঁড়ির এসআই সিদ্ধার্থ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। মেরিন ড্রাইভের পাশ থেকে গুলিবিদ্ধ দেহটি উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, এক রাউন্ড কার্তুজ ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে বলেও জানান ওসি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares