| | বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চিতলমারীতে কালিদাস বড়াল স্মৃতি মহাবিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ণ | জুলাই ২২, ২০১৯

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলার কালিদাস বড়াল স্মৃতি মহাবিদ্যালয়ে নবীনবরণ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সোবমার সকাল ১১টায় প্রতিষ্ঠানের অডিটরিয়াম ভবনে নবাগত ছাত্র ছাত্রীদের বরণ করে নেয়া হয়। নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ স্বপন কুমার রায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি এবং চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, অফিসার ইনচার্জ মীর শরিফুল হক, জেলা পরিষদের সদস্য আলহাজ্জ মোঃ মোহন আলী বিশ্বাস, প্রাক্তন ইংরেজি প্রভাষক অমূল্য কুমার রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস,এম মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, চিতলমারী ছাত্রলীগ শাখার সভাপতি আনন্দ লাল দত্ত ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি, সমাজ সেবক ডাঃ মোঃ ইয়াকুব আলী মোল্লা, চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল প্রমূখ।

প্রিয়া সাহার প্ররোচনাকারীদেরও বিচার দাবি

অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ সেবক রবীন্দ্র নাথ বৈদ্য, বাহির দশমহল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সব্যসাচী সরকার, পঞ্চানন বাড়ৈ, এনজিও কর্মকর্তা আনন্দ মোহন বিশ্বাস, প্রাক্তন শিক্ষক ও অভিভাবক রঞ্জন কুমার বৈদ্য, অধ্যাপক রেবতী রঞ্জন বৈদ্য প্রমূখ।

অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ শেষে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে সূচনা পর্বে ধারাবাহিকভাবে পরিবেশিত হয় জাতীয় সংগীত, ও নৃত্যানুষ্ঠান। নৃত্য পরিবেশন করেন কলেজের ছাত্রী রেমি বড়াল, অরুনা বাড়ৈ ও সীমা মন্ডল। প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে প্রথম বক্তব্য রাখে দ্বিতীয় বর্ষের ছাত্র শুভ রায় এবং আবৃত্তি করে তৃষা ঘরামী। প্রথম বর্ষের পক্ষ থেকে বক্তব্য রাখে সাব্বির শিকদার। সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক কৌশিক ব্রত বিশ্বাস ও সহযোগীরা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares