| | সোমবার, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

‘গুজব ছড়িয়ে যারা ফায়দা লুটতে চায় তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা’

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ণ | জুলাই ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, যতই ষড়যন্ত্র করা হোক, শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। গুজব ছড়িয়ে যারা ফায়দা লুটতে চায়, তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিবে প্রশাসন। দেশে ছেলেধরা গুজব ছড়ানো হয়েছে। এতে কেউ বিভ্রান্ত হবেন না। আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আস্থা রাখুন। সন্দেহজনক ভাবে কাউকে আঘাত করে আইন লংঙ্ঘন না করার পরামর্শ দেন তিনি।

মন্ত্রী বলেন, দেশ খাদ্যের পাশাপাশি আজ মৎস্য উৎপাদনেও স্বয়ংসম্পন্ন। বিশেষ করে উত্তরের নওগাঁ জেলা উদ্বৃত্ত ধান উৎপাদনের পাশাপাশি উদ্বৃত্ত মাছও উৎপাদন হয় এখানে। নওগাঁর মানুষের আমিষের চাহিদা মিটিয়ে উদ্বৃত্ত মাছ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ হয়ে থাকে। ‘গোলায় ধান, পুকুরে মাছ’ বাঙ্গালীর এই ঐতিহ্য নওগাঁয় এখনো বহাল রয়েছে।

সোমবার দুপুরে নওগাঁর পোরশা উপজেলা পরিষদ চত্বরে মৎস্য সপ্তাহের অনুষ্ঠানে পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নোয়াখালীতে সাংবাদিক সুমনকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

এর আগে মন্ত্রী পোরশায় ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ পিংকু বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সভায় মন্ত্রী তার নিজস্ব তহবীল থেকে হত-দরিদ্রদের অনুদান বিতরন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টের পুরুষ্কার বিতরণ ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় সমূহে মালিটমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরন করেন। এসময় স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares