| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ও দুই ছেলের মৃত্যু

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ণ | জুলাই ২১, ২০১৯

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ও দুই ছেলে নিহত হয়েছেন। শনিবার রাত ৮টার সময় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছ-মাহানপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই এলাকার আইজদ্দীনের ছেলে শহিদুল ইসলাম (৬০), শহিদুলের মেজো ছেলে নাজিরুল ইসলাম (৩০) ও ছোট ছেলে আসাদুর রহমান (২১)।

স্থানীয়রা জানায়, সন্ধায় বাড়ির পাশে মাছ ধরতে যান নাজিরুল ইসলাম। এ সময় পানির ওপর ছিড়ে পড়া বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পানির মধ্যে তার পা জড়িয়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে প্রথমে তার ছোট ভাই আসাদুল এবং পরে তাদের বাবা শহিদুল ইসলামও একইভাবে বিদ্যুতায়িত হয়ে পড়েন।

পরে স্থানীয়রা বিদ্যুতের সংযোগ বন্ধ করে তাদের উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

চিতলমারীতে ইজিবাইক ছিনতাইকালে গাড়ীসহ পাঁচ যুবক আটক

খবর পেয়ে পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী হাসপাতালে ছুটে যান। জেলা প্রশাসক তাৎক্ষণিক মরদেহ দাফনের জন্য নিহতদের পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দেন।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী। একই সংঙ্গে বাবা সন্তানের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares