| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পথে হারানো স্কুলছাত্রী পুলিশের হেফাজতে

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৯

নিউজ ডেস্ক: তারাকান্দায় অপহৃত স্কুলছাত্রীকে পুলিশ উদ্ধার করেছে। গত বৃহস্পতিবার (১৮ জুলাই) আভিযান চালিয়ে অপহরণকারীর বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেন পুলিশ।জানা গেছে, উপজেলার রামচন্দ্রপুর গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে গত সোমবার স্কুলে যাওয়ার পথে ময়মনসিংহ সদর উপজেলার বিদ্যাগঞ্জ অলিপুর গ্রামের আব্দুল খালেকের বখাটে পুত্র সিএনজিচালক উজ্জল (৪০) অপহরণ করে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা লিটন মিয়া তারাকান্দা থানায় মামলা দায়ের করে।

‘২৭ শর্তে সংকীর্ণ জায়গা তবুও নেতাকর্মীদের ঢল

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কালাম গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে অপহরণকারীর বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারী উজ্জল মিয়া, সহায়তাকারী নায়ের আলী (৫০) ও তার স্ত্রী নাজমা (৪৮) কে গ্রেপ্তার করে।তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, ভিকটিমকে আদালতে জবানবন্দি রেকর্ড এর জন্য প্রেরণ করা হয়েছে।

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares