| | বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

মাথাকাটা সন্দেহে পাগলকে গণপিটুনি

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৯

নিউজ ডেস্ক: গফরগাঁওয়ে মাথাকাটা ব্যক্তি সন্দেহে এক মানসিক ভারসাম্যহীন (পাগল)কে গণপিটুনি দেয় জনতা। শুক্রবার (১৯ জুলাই) রাতে উপজেলার গফরগাঁও ইউনিয়নের গড়াবেড় বাজার এলাকায় এই ঘটনা ঘটে।পরে গতকাল রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ওই ব্যক্তিকে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের ভাষ্য গণপিটুনির শিকার ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন (পাগল)।

চাঁদে মানুষ অবতরণের ৫০ বছর উদযাপন করছে বাংলাদেশ

গণপিটুনির শিকার ওই ব্যক্তির নাম মনোরঞ্জন বর্মণ (৪০)। সে ঢাকার কেরানীগঞ্জ থানার পাইনা গ্রামের অমরণ চন্দ্র বর্মণের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তবে লোকটি মানসিক ভারসাম্যহীন হওয়ায় পুলিশের কাছে দেয়া ঠিকানাটি সঠিক কিনা সে ব্যাপারে পুলিশও শতভাগ নিশ্চিত হতে পারেনি।প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে ওই ব্যক্তিকে গফরগাঁওয়ের গড়াবেড় এলাকায় দেখতে পান স্থানীয়রা। অপরিচিত হওয়ায় তাদের দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। এলাকায় আসার কারণ জানতে চাইলে লোকটি একেক সময় একেক কথা বলতে থাকেন।

ফের বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা

এতে স্থানীয় লোকজনের সন্দেহ আরও বাড়ে। একপর্যায়ে উপস্থিত লোকজন ওই ব্যক্তিকে গণপিটুনি দেয়। খবর পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম ও সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম ঘটনাস্থলে যান। তারা উত্তেজিত জনতার হাত থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।গফরগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে লোকটিকে মানসিক ভারসাম্যহীন (পাগল) বলেই মনে হচ্ছে। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares