| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক-৩

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৯

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থেকে ১ টি বিদেশী রিভলবার,৩ রাউন্ড গুলি ও ২৭৯০ পিচ ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল গত ১৮/০৭/২০১৯ ইং তারিখ ০১.৩০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানাধীন ধরাভাঙ্গা সাকিনস্থ মোঃ জয়নাল আবেদীন@ ড্রাম বাবুর নিজ বাড়ীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে

১। মোঃ জয়নাল আবেদীন @ ড্রাম বাবু(৩৬), পিতা- মৃত আব্দুল মান্নান @ ফিরোজ আলী, ২। মোঃ আব্দুল্লাহ (১৯), পিতা মোঃ কাশেম মিয়া, ৩। মোঃ সাদেক @ অপু (২২), পিতা মোঃ স্বপন মিয়া সর্বসাং-ধরাভাঙ্গা, থানা- নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’দেরকে আটক করেন। আটককৃত ব্যক্তিদের দেহ ও গৃহ তল্লাশী করে ১। ০১ টি বিদেশী রিভলবার ২। ০৩ রাউন্ড গুলি, ৩। ২৭৯০ পিচ ইয়াবা ও ৪। মাদক বিক্রির নগদ ২৫০০ টাকা উদ্ধার করেন। সর্বমোট উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১২,৬৭,৫০০/- টাকা। উল্লেখ্য যে, ইতোপূর্বে মোঃ জয়নাল আবেদীন @ ড্রাম বাবুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানায় ১টি অস্ত্র মামলা চলমান রয়েছে। যার মামলা নং নং-২৯ তারিখ-২২/১০/২০১৮ ইং, ধারা- অস্ত্র আইন ১৮৭৮ সালের ১৯-ক।

এ ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলারনবীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

নৃশংস হত্যাকান্ডে নিহত ব্যবসায়ী নিজাম উদ্দিনের রুহের মাগফেরাত কামনায় দোয়া

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares