| | বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে পৌরবাসীর ভোগান্তি নিরসনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ভেঙ্গে পড়েছে নাগরিক পরিসেবা। রাস্তাঘাটে পড়ে আছে ময়লার স্তুপ, পৌরসভার সরবরাহ পানিও ঠিকমত পাচ্ছেন না নাগরিকরা। পৌরসভার দাপ্তরিক কার্যক্রম বন্ধ কয়েকদিন থেকে। কাঙ্খিত পরিসেবা না পেয়ে অবশেষে রাস্তায় নেমেছে নাগরিকরা।

বৃহস্পতিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনের সড়কে কাঙ্খিত পৌরসেবার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির আহ্বানে এ কর্মসূচীতে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন রাজনৈতিক, সংস্কৃতিক, পেশাজীবী সহ পৌর নাগরিকরা অংশ নেন। মানববন্ধন থেকে. নাগরিকদের সেবা দিতে না পারতে পৌর মেয়রকে পদত্যাগের আহ্বান জানানো হয়।

হালুয়াঘাটে বন্যাদূর্গতদের পাশে দাঁড়িয়েছেন সাংসদ জুয়েল আরেং

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন, সচেতন নাগরিক কমিটির উপদেষ্টা এ্যাড. আবু হাসিব, এ্যাড. সাইদুল হক, মিজানুর রহমান, আহ্বায়ক সৈয়দ আহমেদ হোসেন বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, যুগ্ন আহ্বায়ক রেজাউল নবী, চাঁপাইনবাবগঞ্জ থিয়েটারের সাধারণ সম্পাদক শাহজাহান প্রামানিক, জাসদ ছাত্রলীগ, কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল মজিদ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares