| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

নৃশংস হত্যাকান্ডে নিহত ব্যবসায়ী নিজাম উদ্দিনের রুহের মাগফেরাত কামনায় দোয়া

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৯

হালুয়াঘাট(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পাবিয়াজুরি বাজারের ব্যবসায়ী নিজাম উদ্দিন হত্যা মামলার এক বছর পূর্ণ্য উপলক্ষ্যে রুহের আতœার মাগফেরাত কামনায় গতকাল শুক্রবার অপরাহ্নে পাবিয়াজুড়ি বাজারে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

উক্ত আলোচনা সভায় বক্তারা অবিলম্বে গ্রেফতারকৃত আসামীদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসি কার্যকর ও পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানান। উল্লেখ যে গত বছরের ১৯ জুলাই গভীর রাতে ব্যবসায়ী নিজাম উদ্দিনকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে প্রায় ৫ লক্ষ টাকা ও দুটি মোবাইল সেট নিয়ে যায় দূর্বিত্তরা।

হালুয়াঘাটে বন্যাদূর্গতদের পাশে দাঁড়িয়েছেন সাংসদ জুয়েল আরেং

আলোচনা সভায় বক্তব্য রাখেন, আলহাজ্ব হযরত মাওলানা ইলিয়াস, মাওলানা হাতেম আলী, সাবেক ইউপি সদস্য কাজী মুক্তার হোসেন, শরীফুল আলম শরীফ, এম.এ বাতেন শেখ সেলিম প্রমূখ। এ সময় আরোও উপস্থিত ছিলেন, ধুরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী সাইদুর রহমান, ইউপি সদস্য মতিউর রহমান প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares