| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

কোরিয়ায় ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের তিন সাঁতারু

প্রকাশিতঃ ৭:২৮ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৯

অনলাইন ডেস্ক :ফিনা ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে অংশ নেবেন বাংলাদেশের তিন সাঁতারু জুয়েল আহমেদ, আরিফুল ইসলাম ও জোনায়না আহমেদ। ১২ জুলাই এ চ্যাম্পিয়নশিপে শুরু হয়েছে দক্ষিণ কোরিয়ার গুয়াংজু শহরে। তবে চ্যাম্পিয়নশিপের সাঁতারের ইভেন্টগুলো শুরু হবে ২১ জুলাই থেকে।

৪২০ যাত্রী নিয়ে সিলেট ছাড়ল প্রথম হজ ফ্লাইট

সাঁতারু জুয়েল আহমেদ ঢাকা থেকে আজ (বৃহস্পতিবার) কোরিয়া পৌঁছেছেন। বাকি দুইজনের একজন আরিফুল ইসলাম সেখানে পৌছবেন ফ্রান্স থেকে। সেখানে তিনি উচ্চ প্রশিক্ষণে আছেন। আর নারী সাঁতারু জোনায়না কোরিয়া যাবেন ইংল্যান্ড থেকে।

তিন সাঁতারুর সঙ্গে দুইজন কর্মকর্তাও আছেন। তবে কোরিয়ায় ফিনার কংগ্রেস থাকায় তপন চন্দ ও আবদুল হামিদ আগেই গিয়েছেন সেখানে।

আরিফুল ইসলাম অংশ নেবেন ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে ও ৫০ মিটার ফ্রিস্টাইলে, জুয়েল আহমেদ খেলবেন ৫০ ও ১০০ মিটার ব্যাকস্ট্রোকে এবং জোনায়না আহমেদ অংশ নেবেন ৫০ মিটার ফ্রিস্টাইল ও ২০০ মিটার বাটারফ্লাইয়ে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares