| | মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে সফর, ১৪৪১ হিজরী |

চকবাজারে অগ্নিকাণ্ড : প্রতিবেদন ২৯ আগস্ট

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৯

অনলাইন ডেস্ক :রাজধানীর পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৯ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় অতিরিক্ত ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলাম নতুন করে এ দিন ধার্য করেন।

চট্টগ্রামে অক্সিজেন মোড় মরণ ফাঁদ,সামান্য বৃষ্টিতে হাটু পানি মানুষের দুর্ভোগ

গত ২০ ফেব্রুয়ারি রাতে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে ৭১ জন নিহত হন। অনেকেই আহত হন। অবহেলাপূর্বক অগ্নিসংযোগের ফলে মৃত্যু ঘটানোসহ ক্ষতি সাধনের অপরাধে আসিফ নামে স্থানীয় এক বাসিন্দা চকবাজার মডেল থানায় মামলা করেন।

মামলায় বলা হয়, ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলে মো. হাসান ও সোহেল ওরফে শহীদ তাদের চারতলা বাড়ির বিভিন্ন ফ্লোরে দাহ্য পদার্থ রাখতেন। ক্রয়-বিক্রয়কারীদের কাছ থেকে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আবাসিক বাসায় ফ্যামিলি ভাড়া না দিয়ে কেমিক্যাল ব্যবসায়ীদের কাছে গোডাউন হিসেবে ভাড়া দেন।

আগুন লেগে মানুষের জীবন এবং মালামাল ধ্বংস হতে পারে জেনেও অবৈধভাবে তারা এটা করেন বলে মামলায় উল্লেখ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares