| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

তীব্র স্রোতে পদ্মায় ফেরি চলাচল ব্যাহত, শিমুলিয়া ঘাটে গাড়ির জট

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৯

অনলাইন ডেস্ক :পদ্মা নদীতে তীব্র স্রোতের কারণে মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। বৃহস্পতিবার সকাল থেকে ঘাট এলাকায় পাঁচ শতাধিক গাড়ি পারের অপেক্ষায় শিমুলিয়া ঘাটে অবস্থান করছে। এ অবস্থায় নৌরুটে ১৬টি ফেরির মধ্যে দুটি রো রো ফেরি এনায়েতপুরি ও বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান যানবাহন পারাপারে চলাচল করছে।

হালুয়াঘাটে ক্ষতিগ্রস্থ বন্যাদূর্গতদের মাঝে ত্রান বিতরণ

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক মো. নাসির জানান, পদ্মা নদীতে তীব্র স্রোতের কারণে কয়েক দিন ধরেই ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। এখন এ নৌরুটে দুটি রো রো ফেরি চলাচল করছে। শিমুলিয়া ঘাটে পাঁচ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষা, যা বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে। এর মধ্যে পণ্যবাহী ট্রাক ও প্রাইভেটকারের সংখ্যা বেশি।

তিনি আরও জানান, পদ্মা নদীতে স্রোত না কমলে ফেরি চলাচল স্বাভাবিক হচ্ছে না। ইতোমধ্যে এই রুটে চলাচলকারী যানবাহন বিকল্প পথে চলাচলের জন্য সংশ্লিষ্টদের বলা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares