| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ওজু করতে নেমে নদীতে ডুবে গেল মাদরাসা ছাত্র

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৯

নিউজ ডেস্ক: নদীর পানিতে ওজু করতে নেমে রিফাত শেখ (৯) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।বুধবার (১৭ জুলাই) দুপুরে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর এলাকায় এ ঘটনা ঘটে। রিফাত শেখ ওই এলাকার দাদন শেখের (৪৭) ছেলে এবং স্থানীয় একটি মাদরাসার শিক্ষার্থী।

উখিয়ায় রহস্যাবৃত্ত ওয়ালরাইটিং উদ্ধারে নির্ঘুম রাত

জানা যায়, মঙ্গলবার মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা মিলে নদীতে গোসল করতে যায়। ওই ছাত্রের বাসা মাদরাসার কাছে হওয়ায় তাকে গোসল ও খাওয়া-দাওয়া করার জন্য বাসায় পাঠিয়ে দেন মাদরাসার এক শিক্ষক। কিন্তু সে আর মাদরাসায় ফিরে আসেনি। এদিকে সন্ধ্যা নাগাদ ওই শিক্ষার্থী বাসায় ফিরে না আসায় পরিবারের সবাই খোঁজ নিতে শুরু করে। অনেক খোঁজাখুঁজি পরে আজ (বুধবার) বেলা ১১টায় ওই ছাত্রের মরদেহ পানিতে দেখতে পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

বেনাপোল এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নদীতে গোসল কিংবা ওজু করতে নদীর তীরে যায় মাদরাসা পড়ুয়া রিফাত। পরে কোনো কারণে নদীতে পড়ে যায় সে। সাঁতার না জানায় পাড়ে উঠতে না পেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আমাদের ছেলে-মেয়েদের মধ্যে চমৎকার সৃজনশীলতা আছে

শিশুটির পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares