| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

দুর্বৃত্তের ছোঁড়া এসিডে ঝলসে গেল গৃহবধূর মুখ

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৯

অনলাইন ডেস্ক :সিরাজগঞ্জের কামারখন্দে এসিড নিক্ষেপ করে আঙ্গুরী খাতুন (১৯) নামে এক গৃহবধূকে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই গৃহবধূর মুখ, পিঠ ও হাত এসিডে দগ্ধ হয়ে গেছে। তাকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার রাতে উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের দোগাছী গ্রামে এ ঘটনা ঘটে। এসিড আক্রান্ত আঙ্গুরী খাতুন ওই গ্রামের তাঁত শ্রমিক শাহাদত হোসেনের স্ত্রী।

ময়মনসিংহের সেরা ১০ কলেজে ১০৯১ জিপিএ-৫

গৃহবধূর স্বামী শাহাদত হোসেন জানান, মঙ্গলবার রাতে নিজ ঘরে বসে রাতের খাবার খাচ্ছিলেন আঙ্গুরী খাতুন। এ সময় হঠাৎ অজ্ঞাত এক ব্যক্তি এসে দরজার ফাঁক দিয়ে তার মুখে এসিড ছুঁড়ে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমুল ইসলাম জানান, ভিকটিমের শরীরের প্রায় ৮ থেকে ১০ শতাংশ ঝলসে গেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে শুনতে পেয়েছি। তবে এ ঘটনায় এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares