| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

অবশেষে পটিয়া পৌরসভার সচিব মহসিনের বদলি আদেশ

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী:  ১০ বছর আইন বহিভূত পটিয়া পৌর সচিব বহাল তবিয়থে সংবাদ প্রকাশের জের ধরে অবশেষে চট্টগ্রামের পটিয়া পৌরসভার সচিব মুহাম্মদ মহসিনকে ১৪ জুলাই ১৯ ইং বদলির আদেশ দিয়েছে স্থানীয় পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়, স্থানীয় সরকার বিভাগ এর উপ-সচিব মো: আবদুর রউফ মিয়া।

২০০৯ সালে পটিয়ায় পৌরসভায় সচিব পদে যোগদান করে গত ১০ বছর ধরে সচিব মহসিন পটিয়ায় পৌরসভায় বহাল তবিয়তে থেকে পৌর জনগন ও কাউন্সিলরদের সাথে অসাধচারণ সেচ্ছাচারিতা সহ নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে গত জুন মাসে প্রথম সপ্তাহে পটিয়া পৌরসভার ৯ জন কাউন্সিলর স্বাক্ষর করে এর প্রতিকার চেয়ে পটিয়ার এমপি হুইপ শামসুল হক চৌধুরী বরাবরে লিখিত অভিযোগ দায় করে। এর পরে দৈনিক জনতার ও দৈনিক সংবাদে এ সংক্রান্ত বিষয়ে পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আসে। সচিব মহসিন অনেক তদবীর করে পটিয়া পৌরসভায় সচিব পদে বহাল থাকতে চেষ্টা করে আসছিল।

বেনাপোল এক্সপ্রেস” চালুর অবকাঠামোর প্রস্তুতি প্রায় শেষ

অবশেষে তাকে স্থানীয় সরকার বিভাগ সচিব মুহাম্মদ আবদুর রউফ মিয়া স্বাক্ষরীত স্মারক নং ৭২৮/১(৭) মূলে পটিয়া পৌরসভার থেকে বদলি করে চন্দনাইশ পৌরসভায় যোগদানের আদেশ প্রদান করে বলে স্থানীয় সরকার বিভাগ সূত্রে জানাগেছে।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেন পটিয়া পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আবু ছৈয়দ, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল খালেক, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল উদ্দিন বেলাল।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares