| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৯

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর রবিদাস/দলিত সম্প্রদায়ের উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় স্থানীয় ২২০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তিসহ নানা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলা পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে এ শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্ম সচিব পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এ.টি.এম কামরুল ইসলাম তাং, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, বাংলাদেশ রবিদাস ফোরামের মহাসচিব শিপন রবিদাস, সহ সভাপতি মিলন রবিদাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কর, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি হীরা লাল দাস, রবিদাস ফোরাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক রবিদাস প্রমুখ।

খুলনায় নারী ব্যাংক কর্মকর্তাকে গণধর্ষনের পর বাবাসহ হত্যাকান্ডে ৫জনের ফাঁসি

পরে স্থানীয় রবিদাস সম্প্রদায়ের প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পর্যায়ের ২২০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ, স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares