| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে প্রশাসনের উদ্যোগে বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম। সরেজমিনে দেখা যায়, হালুয়াঘাট উপজেলার ১২টি ইউনিয়নই বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে। বন্যা কবলিত হয়ে পড়েছে উপজেলার প্রায় তিন লক্ষাধিক মানুষ। টানা কয়েক দিনের বৃষ্টি ও পাহাড়ী ঢলের কারণে সৃষ্টি হওয়া আৎস্মিক বন্যায় পানি বন্ধি হয়ে পড়েছেন প্রত্যান্ত গ্রামাঞ্চলের জনসাধারণ।

গতকাল সোমবার অপরাহ্নে জনগনের দূর্ভোগ পর্যবেক্ষন ও বন্যাদূর্গত এলাকা পরির্দশন করে বন্যার্তদের খোজ-খবর নেন হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম।

এ সময় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে বিলডোরা ইউনিয়নের প্রায় তিনশতাধিক বন্যা দূর্গত পরিবারের মাঝে শুকনা খাবারসহ পানি বিশুদ্ধ করনের ট্যাবলেট বিতরণ করেন।

বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির,মিসেস ঝর্ণা ঘোষ,্উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদউল্লাহ,উপজেলা প্রকৌশলী শান্তনু ঘোষ,উপজেলা মৎস্য কর্মকর্তা ফরিদুল ইসলাম,জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মেহেদী হাসান,আরডিও আনোয়ার হোসেন,বিলডোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন,উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন প্রমূখ।

হালুয়াঘাটে যায়যায়দিন এর ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares