| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে যায়যায়দিন এর ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৩:৪০ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৯

হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে। গতকাল ১৫ জুলাই সোমবার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে হালুয়াঘাট প্রতিনিধি জোটন চন্দ্র ঘোষ এর উদ্যোগে দুপুর ২ ঘটিকায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

যায়যায়দিন হালুয়াঘাট উপজেলা কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালীটি শুরু করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে হালুয়াঘাট প্রতিনিধি’র সভাপতিত্বে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস, বিলডোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এছাড়াও ভোরের কাগজের প্রতিনিধি সাংবাদিক শুভাশীষ সরকার শুভ, আনন্দ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন, বাংলাদেশ প্রতিদিনের হালুয়াঘাট প্রতিনিধি সাইদুর রহমান রাজু, নতুন সময় টেলিভিশনের হালুয়াঘাট প্রতিনিধি এমএ খালেক, চ্যানেল এস এর হালুয়াঘাট প্রতিনিধি এম,এ মালেকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গৌরীপুরে এক বাড়িতেই ১১ জন বাক-শ্রবণ প্রতিবন্ধী,সরকারি সুবিধা থেকে বঞ্চিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares