| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বিমানের গুরুত্বপূর্ণ ৩ পদে রদবদল

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

অনলাইন ডেস্ক :বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের গুরুত্বপূর্ণ তিনটি পদে রদবদল করা হয়েছে। পরিচালক, ফ্লাইট অপারেশন ও মহাব্যবস্থাপকসহ (যানবাহন) গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। বেশকিছু বিভাগের কাজে গতিশীলতা আনা হয়েছে বলে ওই দাফতরিক আদেশে বলা হয়েছে।বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল ইসলাম স্বাক্ষরিত বদলির আদেশে বলা হয়, মহাব্যবস্থাপক (যানবাহন) শাকিল মেরাজকে মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা), মহাব্যবস্থাপক (জিসিই) বোসরা ইসলামকে মহাব্যবস্থাপক বিএফসিসি, মহাব্যবস্থাপক মো. রাশেদুল করিমকে মহাব্যবস্থাপক (জিএসই) করা হয়েছে।

অপরদিকে মহাব্যবস্থাপক আবু তাহেরকে তার পদ থেকে সরিয়ে মহাব্যবস্থাপক (বিপণন), মহাব্যবস্থাপক মো. শওকত হোসেনকে ঢাকা জেলা বিক্রয় অফিসের মহাব্যবস্থাপক এবং মহাব্যবস্থাপক মো. সালাউদ্দিনকে মহাব্যবস্থাপক বিক্রয় পদে বদলি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

আদেশে উপ মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা) মো. শামসুল করীমকে উপ মহাব্যবস্থাপক যানবাহন, উপ মহাব্যবস্থাপক (নিরাপত্তা) এস কে এম রেজাকে উপ মহাব্যবস্থাপক পারসোনাল (সংগঠন ও পদ্ধতি শাখার অতিরিক্ত দায়িত্ব), এ এইচ এম শফিউল বারীকে উপ মহাব্যবস্থাপক পারসোনাল পদ থেকে সরিয়ে উপ মহাব্যবস্থাপক বিএফসিসি, উপ মহাব্যবস্থাপক (সংগঠন ও পদ্ধতি) আফরোজা খন্দকারকে উপ মহাব্যবস্থাপক ফ্লাইট সার্ভিস এবং মোকলেসুর রহমান মৃধাকে উপমহাব্যবস্থাপক নিরাপত্তা পদে বদলি করা হয়েছে।

বিমানের ভারপ্রাপ্ত এমডি হিসেবে ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল দায়িত্বে আছেন। তবে আগে তিনি ফ্লাইট অপারেশনের পরিচালকের দায়িত্বে ছিলেন। নতুন করে ফ্লাইট অপারেশনের ভারপ্রাপ্ত পরিচালকের পদে দায়িত্ব দেয়া হয়েছে ক্যাপ্টেন মাহতাবকে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares