| | শনিবার, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে র্র্যাব কর্তৃক মাদক সহ আটক-২

প্রকাশিতঃ ৬:০৪ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৪ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা জেলার সদর উপজেলার মহিপুর গ্রামের মো. ফাইজুদ্দিনের ছেলে মো. এরফান আলী (৪৫) ও মো. এরফান আলীর ছেলে মো. ইব্রাহিম আলী ওরফে বাবু (২২)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর গ্রামে এরফান আলী নামের এক ব্যক্তির বাড়ীতে অভিযান চালানো হয়।

সেখানে দুজন ব্যক্তি গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার সময় র‌্যাবের অপারেশন দল ৪ কেজি ৭০০ গ্রাম গাঁজা, ১টি মোবাইল ফোন, ১টি সীমকার্ড, ১টি মেমোরী কার্ডও নগদ ৪ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী মো. এরফান আলী ও মো. ইব্রাহিম আলী ওরফে বাবুকে আটক করে।

ভৈরবে ১০ কেজি গাঁজা,কাভার্ড ভ্যানসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয় এবং মাদক বিরোধী এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares