| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ঝালকাঠির নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৬:০২ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু। ১২জুলাই শুক্রবার পৌর শহরের টিঅ্যান্ডটি সড়কের একটি ভবনের ছাদে এবং উপজেলার মগড় ইউনিয়নের খাওখীর গ্রামে নিজ বাড়ীতে বিদ্যুতায়িত হয়ে ২ জনের মৃত্যুর সংবাদ পাওয়া যায়।

এ বিষয় নিহত মিলনের বাবা পৌরসভার সূর্যপাশা এলাকার বাসিন্দা মোহাম্মদ আলমগীর হোসেন জানান, সকাল আনুমানিক ৯টার সময় পৌর শহরের টিঅ্যান্ডটি সড়কের পার্শবর্তী একটি ভবনের ছাদে কাজ করতে গিয়ে মোহাম্মদ মিলন হোসেন (৩৫) এর হাতে থাকা রডের একটি টুকরো পার্শবর্তী বিদ্যুতের তার স্পর্শ করলে ঘটনা স্থানে মিলনের শরীর বিদ্যুতায়িত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত মিলনের স্ত্রী ও একটি ছেলে সন্তান রয়েছে বলে জানাগেছে ।

ভৈরবে ১০ কেজি গাঁজা,কাভার্ড ভ্যানসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

অপরদিকে একই উপজেলাধীন মগড় ইউনিয়নের খাওখীর গ্রামের মোহাম্মদ ননী খান মেম্বরের ছেলে রায়হান খান বিল্পব (২২) সকাল সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে বিদ্যুৎ স্পৃস্ট হয়। তাকে স্থানীয়দের সহযোগীতায় ঘটনা স্থান থেকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিপ্লবের অকাল মৃত্যতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares