| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় যুবক আটক

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

অনলাইন ডেস্ক :‘এক লাখ শিশুর মাথা কেটে তৈরি হচ্ছে পদ্মা সেতু’ ফেসবুকে এমন গুজব ছড়ানোর অভিযোগে হায়াতুন্নবী নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে জেলার লাকসাম উপজেলার আশাথী গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক হায়াতুন্নবী ওই গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে।র‌্যাব জানায়, পদ্মা সেতু নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে জনমনে আতঙ্ক ছড়ানোর অভিযোগে কুমিল্লা র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার প্রণব কুমারের নেতৃত্বে শুক্রবার ভোরে জেলার লাকসামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হায়াতুন্নবীকে প্রযুক্তির সহায়তায় তার বাড়ি থেকে আটক করা হয়।

রাজধানীতে ১৩ ডাকাত আটক

কুমিল্লা র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার প্রণব কুমার জানান, আটক হায়াতুন্নবী ‘নবী লাকসাম’ নামক একটি ফেসবুক আইডি ব্যবহার করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতে পদ্মা সেতু নিয়ে গুজব ছড়িয়েছে। এছাড়া ফেসবুকের এ আইডি ব্যবহার করে বিভিন্ন সময়ে সে সরকারবিরোধী অপপ্রচার চালিয়ে আসছিল।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares