| | শুক্রবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪১ হিজরী |

ভৈরবে ১০ কেজি গাঁজা,কাভার্ড ভ্যানসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় এলাকা থেকে ১০ কেজি গাঁজা কাভার্ড ভ্যানসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-১৪। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান,

ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল গত ০৯/০৭/২০১৯ ইং তারিখ ১১.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে ০৩ জন মাদক ব্যবসায়ী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তেলিয়াপাড়া এলাকা হতে ঢাকা-সিলেট মাহাসড়ক দিয়ে ঢাকা মেট্রো-ম-১১-৪৯৩২ লাল-সাদা রংয়ের কাভার্ড ভ্যান যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে কিশোরগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

রাজধানীতে ১৩ ডাকাত আটক

এরুপ সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি কিশোরগঞ্জ জেলার ভৈরব থনাধীন নাটালের মোড় “সৈয়দ নজরুল ইসলাম” ব্রীজের টোল প্লাজার পশ্চিম পাশে কাভার্ড ভ্যানটিকে গতিরোধ করে ১। মোঃ আলমগীর হোসেন (২৪), পিতা-মোঃ গিয়াস উদ্দিন, সাং-বাড্ডা, ২। মোঃ শাহিন মিয়া (২৩), পিতা- মৃত মাহাব আলী, সাং- রসুলপুর, ৩। মোঃ শরিফ উদ্দিন (১৯), পিতাঃ মোঃ নাসির মিয়া, সাং- মানিকপুর, সর্ব থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ’দেরকে কাভার্ড ভ্যানসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের কাভার্ড ভ্যান তল্লাশী করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সর্বমোট উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১৫,০০,০০০/- টাকা।

এ ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares