| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

রাজধানীতে ১৩ ডাকাত আটক

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

নিউজ ডেস্ক : রাজধানীর শেরেবাংলানগর এবং মোহাম্মদপুর থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে করে সংঘবদ্ধ ১৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এ সময় ডাকাতির সরঞ্জামাদি ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) পক্ষে অধিনায়ক এএসপি মাহাম্মদ সাইফুল মালিকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কয়েকজন দুষ্কৃতিকারী শেরেবাংলানগর থানার পশ্চিম পাশের ফুটপাতের উপর (পুকুর পাড়ে) অন্ধকারাচ্ছন্ন স্থানে এবং মোহাম্মদপুর থানার একতা হাউজিংস্থ মহসিন মাতাব্বর এর বাড়ির পূর্বদিকে খালি জায়গায় অন্ধকারাচ্ছন্ন স্থানে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ ডাকাত দল ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ১৩ (তের) জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

আলফা পরিবহনের এসি বাসে ৬৫০ বোতল ফেনসিডিল

আটককৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ীতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে ডাকাতি করে থাকে।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরের সুবিধাজনক স্থানে বিভিন্ন লোকজনদের চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছিল।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই বাছাই করে ভবিষ্যতেও র‌্যাব-২ কর্তৃক এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares