| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

গৌরীপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দ

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও পৌর ছাত্রলীগের নব নির্বাচিত নেতৃবৃন্দ। উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি এবং পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে এতে অংশ গ্রহন করেন ছাত্রলীগের স্থানীয় শত শত নেতা-কর্মীরা। এর আগে নতুন কমিটির নেতৃবৃন্দ ময়মনসিংহ থেকে গৌরীপুর শহরে প্রবেশের সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে একটি বিশাল মটর সাইকেলের বহর নিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাঁদেরকে স্বাগত জানান।

প্রসঙ্গত, গৌরীপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের পূর্বের কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় এবং সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী মঙ্গলবার (৯ জুলাই) কমিটি বিলুপ্ত ঘোষণা করে ওইদিন রাতে এক বছরের জন্য দুটি নতুন কমিটি অনুমোদন করেন।

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

এতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি এবং পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেন নির্বাচিত হন। গৌরীপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করায় কেন্দ্রিয় ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে কমিটি ঘোষণার দিন রাতে গৌরীপুর পৌর শহরে একটি আনন্দ মিছিল করেন স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এদিকে নতুন কমিটির নেতৃবৃন্দ বুধবার কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সাথে সৌজন্য সাক্ষাত করে তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। বৃহস্পতিবার বিকেলে তাঁরা গৌরীপুরে আসেন। এসময় নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্র্মীরা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares