| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চিতলমারীতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:২৫ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি: বৃহস্পতিবার সকাল ১১টায় চিতলমারী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার অডিটরিয়ম ভবণে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: বাবুল হোসেন খান এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড: ভূইয়া হেমায়েত উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সম্মেলন সমন্বয় কমিটির সদস্য চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্মেলন সমন্বয়কারী সদস্য মীর ফজলে সাইদ ডাবলু, জেলা পরিষদের সদস্য মোহন আলী বিশ্বাস।

চিতলমারীতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

এছাড়া ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, ৩০ জুলাই তারিখের মধ্যে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন সম্মেলন এবং ২৫ সেপ্টেম্বর এর মধ্যে থানা ও উপজেলা সম্মেলন সম্পন্ন করতে হবে। বর্ধিত সভাটি সঞ্চালন করেন চিতলমারী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares