| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

৯ দিন পর বাবা-মার কোলে ফিরল তুহিন

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

নিউজ ডেস্ক: সাভারে পাচারের উদ্দেশ্যে অপহরণ করা এক শিশুকে নয় দিন পর উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।এ ঘটনায় পাচারকারী চক্রের এক নারী সদস্যকে আটক করা হয়েছে। রিমান্ডের আবেদন করে বৃহস্পতিবারই তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।উদ্ধার হওয়া তুহিন (৫) হেমায়েতপুরের আর্জেনপাড়া এলাকার রুবেল হোসেনের ছেলে। আটক মর্জিনা বেগম (৪০) রংপুরের পীরগঞ্জ উপজেলার জামালপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

ট্রেনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার : ঢামেকে ভর্তি কিশোরী

শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ জুলাই আর্জেনপাড়া এলাকা থেকে বিস্কুট কিনে দেয়ার কথা বলে শিশু তুহিনকে নিয়ে যায় মর্জিনা। এরপর অনেক খোঁজাখুঁজি করেও ছেলেকে খুঁজে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তুহিনের বাবা। আজ (বৃহস্পতিবার) তেঁতুলঝোড়া ইউনিয়নের বাগবাড়ি শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকারী চক্রের সদস্য মর্জিনা বেগমকে আটক করা হয়েছে।

Tuhin-1

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মর্জিনা বেগম নামের এক নারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি শিশুটিকে অপহরণের বিষয়টি স্বীকার করেছেন। ওই চক্রের অন্য সদস্যদেরও আটকের চেষ্টা করছে পুলিশ।

জামালপুরে আজাদ ফার্মেসীকে ২০ হাজার টাকা জরিমানা

তিনি আরও জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটক মর্জিনার রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares