| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পরকীয়ায় প্রাণ গেল যুবকের

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

নিউজ ডেস্ক: নড়াইলের কালিয়া উপজেলায় শ্বশুরবাড়ি এলাকার একটি বাগান থেকে জামাই আক্কেল মোল্লার (৩৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার নড়াগাতি থানার জয়নগর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষখালীর ভাঙনের কবলে সাইক্লোন শেল্টার

নিহত আক্কেল গোপালগঞ্জ সদর উপজেলার চরতালা গ্রামের এলেম মোল্লার ছেলে। পরকীয়া প্রেমের কারণে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় তার কথিত প্রেমিকা মারুফা বেগমকে (৩০) আটক করা হয়েছে। তবে মারুফার স্বামী মাহবুব শেখসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

মুহুরী নদীর বেড়িবাঁধে ভাঙ্গন, কয়েক গ্রাম প্লাবিত

http://dainiksomoysangbad24.com/archives/69030

এ ব্যাপারে নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, পরকীয়ার জের ধরে আক্কেলকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার ডান চোখে আঘাতের চিহ্ন রয়েছে এবং রক্তক্ষরণ হয়েছে। এ ঘটনায় মারুফাকে আটক করেছে পুলিশ। অন্যরা পলাতক রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ২৫০ শয্যা বিশিষ্ট গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares