| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

মুহুরী নদীর বেড়িবাঁধে ভাঙ্গন, কয়েক গ্রাম প্লাবিত

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

নিউজ ডেস্ক: পাহাড়ি ঢল ও গত কয়েকদিনের টানা বর্ষণে ফেনীর পরশুরাম ও ফুলগাজী উপজেলার মুহুরী নদীর বেড়িবাঁধের পাঁচটি স্থানে ভাঙনের সৃষ্টি হয়েছে। ভেঙে যাওয়া অংশ দিয়ে পানি ঢুকে উপজেলার কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে।উপজেলা প্রশাসন, পানি উন্নয়ন বোর্ড ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় মুহুরী নদীর বেড়িবাঁধের চিথলিয়া ইউনিয়নের শালধর গ্রামের দুটি স্থানে ভাঙ্গন সৃষ্টি হয়েছে।

ধর্ষণ মামলায় মেয়র পুত্রের জামিন বাতিল, ফের কারাগারে

শালধরে একটি, দূর্গাপুরে কালাম মেম্বারের বাড়ি সংলগ্ন দুটি ও ফুলগাজীর জয়পুর ও কিসমত ঘনিয়া মোড়া গ্রামে বেড়িবাঁধ ভেঙ্গে শালধর, মালিপাথর, নিলক্ষী, দেড়পাড়া, জয়পুর, কিসমত ঘনিয়ামোড়া, দূর্গাপুর, রামপুর ও পশ্চিম ঘনিয়া মোড়া গ্রামের অনেকাংশ প্লাবিত হয়েছে।

গ্রিসে শক্তিশালী ঝড়ে ৬ পর্যটকের মৃত্যু

মুহুরী নদীর পানি বিপদ সীমার ১.৭০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে বলে জানিয়েছেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা। এছাড়া ফুলগাজী বাজারের গার্ড ওয়ালের উপর দিয়ে মুহুরী নদীর পানি প্রবেশ করে বাজারের শতাধিক দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিএসএফের গুলিতে, বেনাপোলের গরু ব্যবসায়ী আহত

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেলুল কাদের জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভাঙ্গন কবলিত এলাকাগুলো তদারকি করা হচ্ছে। সার্বক্ষণিক যোগাযোগের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কন্ট্রোল রুম চালু করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares