| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

রাজধানীতে এক রাতে ১৩ ডাকাত সদস্য আটক

প্রকাশিতঃ ৫:৪০ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

নিউজ ডেস্ক: রাজধানীর শেরেবাংলা নগর ও মোহাম্মদপুর এলাকায় পৃথক অভিযানে সংঘবদ্ধ ডাকাত চক্রের ১৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।আটকরা হলেন- নূর মোহাম্মদ ওরফে মামুন (৩০), রির্চাড ফোলিয়া ওরফে সাগর (২৪), মো. সুমন (২১), মো. জনি (২০), ওয়াসিম মিয়া (২৩), সাদ্দাম হোসেন (২৪), রুবেল (২০), সুজন (১৮), শাহিন (১৮), রুবেল (১৯), আকাশ ইসলাম (১৯), ইউসুফ (১৮) এবং ইলিয়াস হোসেন (১৮)।

সম্প্রসারিত হচ্ছে মন্ত্রিসভা, শনিবার শপথ

Arrest-(2)

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় ডাকাত দলের ১৩ সদস্যকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। রাতে তারা একাধিক দলে বিভক্ত হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ির গ্রিল কেটে ও তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে আসছিল।

প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন

রাজধানীর সুবিধাজনক এলাকায় চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাইও করে আসছিল তারা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares