| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় ইউপি সদস্যকে শোকজ

প্রকাশিতঃ ২:৪৩ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

নিউজ ডেস্ক : পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে- সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন গুজব ছড়ানোর অভিযোগে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার (১০ জুলাই) রাতে হাটহাজারী উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন ইউপি সদস্য আলমগীর হোসেনকে এ কারণ দর্শানোর নোটিশ পাঠান। আলমগীর হোসেন উপজেলার ১১নং ফতেপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, মঙ্গলবার সকাল ৭টা ৪৫ ও ৭টা ৫১ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা লাগবে’ ও ‘গুজব নয় সত্যি, রক্ত চায় পদ্মা সেতু! ঘর ছাড়া শতাধিক পরিবার’ শিরোনামে দুটি ছবি পোস্ট করে গুজব ছড়িয়েছেন ইউপি সদস্য আলমগীর।

জাহালমের মামলায় পিপি-দুদক সবার সমন্বয়হীনতা ছিল

রুহুল আমিন বলেন, তিনি একজন জনপ্রতিনিধি হয়ে এ ধরনের মিথ্যা গুজব ছড়িয়ে জনমনে উৎকণ্ঠা ও উদ্বেগ সৃষ্টি করেছেন, যা অনভিপ্রেত এবং চরম দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ডের শামিল। এ ধরনের পোস্ট করায় তার বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না? পত্রপ্রাপ্তির তিন দিনের মধ্যে তাকে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

পদ্মা সেতুতে মানুষের মথা লাগার বিষয়টি গুজব। এর কোনো সত্যতা নেই। এমন অপপ্রচার আইনত দণ্ডনীয় অপরাধ। এ ধরনের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সবার প্রতি অনুরোধ করেন ইউএনও রুহুল আমিন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares