| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

র‌্যাবের অভিযানে ৮৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ১:৪৯ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

আতিয়ার রহমান : খুলনা র‌্যাবের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে অপারেশন ডিউটি করাকালীন স্পেশাল কোম্পানী র‌্যাব-৬, খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বাগেরহাট জেলার রামপাল থানাধীন মোংলা রোড হইতে ঝনঝনিয়া বাজার গামী মাটির রাস্তায় অনুমান ১ কি.মি. ভিতরে ফাঁকা জায়গায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে।

এমন সংবাদের ভিত্তিতে চৌকস আভিযানিক দলটি মেজর, মোঃ শামীম সরকার, কোম্পানী কমান্ডার, সিপিসি-স্পেশাল এর ঝনঝনিয়া, থানা রামপাল, জেলাঃ বাগেরহাট এলাকার পিতা-মৃত রাজ্জাক মোড়ল ছেলে আবু সাঈদ মোড়ল (৩৫) ৮৬ পিস ইয়াবা সহ গ্রেফতার করে র‌্যাব বলেন আসামী দীর্ঘদিন যাবৎ বাগেরহাট জেলার রামপাল থানার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে। সে এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলিয়া জানা যা আসামীর বিরুদ্ধে বাগেরহাট জেলার রামপাল থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

পানি বেড়েই চলেছে সুনামগঞ্জের নিম্নাঞ্চলে

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares