| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

মাশরাফিকে দেশের মাটিতে বিদায় জানাবে বিসিবি

প্রকাশিতঃ ১২:০৮ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

স্পোর্টস ডেস্ক: পুরো বিশ্বকাপজুড়েই বাংলাদেশ দলের পারফরম্যান্সের পাশাপাশি একটি বিষয়ে আলোচনা হয়েছে অনেক বেশি। সেটি দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অবসর। অনেকেই ধরে রেখেছিলেন এবারের বিশ্বকাপেই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেবেন টাইগার অধিনায়ক।কিন্তু বিশ্বকাপের মাঝপথে সংবাদ সম্মেলন করে মাশরাফি জানিয়ে দিয়েছিলেন, এবারের বিশ্বকাপই তার শেষ টুর্নামেন্ট নয়। বরং বিশ্বকাপ শেষ করে দেশে ফিরে তবেই জানাবেন ভবিষ্যত পরিকল্পনার কথা। বিশ্বকাপে তার ব্যক্তিগত পারফরম্যান্স খুবই বাজে হওয়ায় অবসরের আলোচনাটা হয়েছে একটু বেশিই।

সংসদীয় বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা বাংলাদেশের

http://dainiksomoysangbad24.com/archives/68879

ইংল্যান্ডে সংসদীয় বিশ্বকাপে অংশ নিতে গিয়ে সংবাদ মাধ্যমে পাপন জানিয়েছেন মাশরাফিকে স্মরণীয় বিদায় দেয়ার পরিকল্পনার কথা। যাতে করে দেশের ইতিহাসের সেরা অধিনায়ক বীরের মতো করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিতে পারেন।

পাঠ্যবইয়ে ক্ষুদিরামকে ‘সন্ত্রাসবাদী’ বলায় বিধানসভায় বিতর্ক

পাপন বলেন, ‘মাশরাফিকে আমরা দেশের মাটিতে স্মরণীয় বিদায়ের চিন্তা ভাবনা করছি এবং আমরা এরেঞ্জ করবো সে যেন দেশের মাটিতেই বীরের মত বিদায় নিতে পারে। কারণ, বাংলাদেশের ক্রিকেটে দুটি বড় চরিত্র। এক. মাশরাফি সর্বশ্রেষ্ঠ অধিনায়ক। দ্বিতীয়, সাকিব আল হাসান। সর্বকালের সেরা পারফরমার। সেই সেরা অধিনায়ককেই আমরা চেষ্টা করবো দেশের মাটিতে সম্ভাব্য সেরা বিদায়ের ব্যবস্থা করতে এবং সেটা যেন স্মরণীয় হয়।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares