| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

‘কিং’ কোহলির হাতে বিমান টিকিট ধরিয়ে দিলেন ভন

প্রকাশিতঃ ১১:২৬ পূর্বাহ্ণ | জুলাই ১১, ২০১৯

অনলাইন ডেস্ক:সেমি-ফাইনালে এসে থেমে গেল এবারের বিশ্বকাপে ভারতের মিশন। নিউজিল্যান্ডের কাছে হেরে বাড়ির পথ ধরতে হচ্ছে দলটির খেলোয়াড়দের। অধিনায়ক হিসেবে দলকে বিশ্বকাপ জেতানোর স্বপ্ন পূরণ করতে পারলেন না বিরাট কোহলি। কিউইদের কাছে ভারতের হারের পর পরই আইসিসির টুইট করা কোহলির সেই ছবিটি নিয়ে তামাশা করলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

জলবায়ু পরিবর্তন মোকাবিলায় সেরা শিক্ষক বাংলাদেশ : বান কি-মুন

লিগ পর্বে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে কোহলির একটি ছবি টুইট করেছিল আইসিসি। ছবিটিতে কোহলিকে ‘কিং’ হিসেবে উপস্থাপন করা হয়েছিল। ওই ছবিতে রাজপোশাকে সিংহাসনে বসে রয়েছেন ভারত অধিনায়ক। এক হাতে ব্যাট, আরেক হাতে বল। পিছনে লেখা, বিশ্বকাপ ১৯৮৩, ২০১১। আইসিসির ওই টুইটকে স্বাগত জানান ভারতীয় ক্রিকেটভক্তরা। তবে আপত্তি ব্যক্ত করেন অন্য দলের সমর্থকরা। অভিযোগ ওঠে, পক্ষপাতিত্ব করেছে ক্রিকেটের নিয়ামক সংস্থা। সেবার বিষয়টি জলঘোলা হয়েছিল।

সেমি-ফাইনালে ভারতের বিদায়ের পর আইসিসির ওই টুইট নিয়ে বিরাটকে নিশানা করেছেন মাইকেল ভন। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বিরাটের হাতে এবার ব্যাট-বলের পরিবর্তে বিমানের টিকিট ধরিয়ে ভন লিখেছেন, “টিকিট নিন।”

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার নিউজিল্যান্ডের ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ভারত। রবিন্দ্র জাডেজা ও মহেন্দ্র সিং ধোনির ব্যাটে লড়াই জমিয়ে তুললেও শেষ পর্যন্ত ১৮ রানে হার মানতে হয় তাদের।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares