| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বাগেরহাটে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটের ফকিরহাট থেকে পিরোজপুরে নিজ মেয়েকে হত্যা মামলায় ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত বাবা মহারাজ হাওলাদারকে (৫৫) গ্রেফতার করেছে খুলনা র‌্যাব- ৬ সদস্যরা।

বাগেরহাটের ফকিরহাট উপজেলার সাধের বটতলা এলাকা থেকে তাকে আটকের পর আজ (বুধবার) তাকে পিরোজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত গ্রেফতারকৃত মহারাজ হাওলাদার পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ছোট কাঠালিয়া গ্রামের আলী হোসেন হাওলাদারের ছেলে। ২০০৫ সালের ২৫ সেপ্টেম্বর মঠবাড়িয়ায় তার নিজ মেয়েকে হত্যা মামলায় র‌্যাব তাকে গ্রেফতার করেছে।

ঘাতক মহারাজ হাওলাদার, বিগত ২০০৫ সালের ৪ মে রাতে নিজ মেয়ে জেসমিন আক্তার রিঙ্কুকে গলাটিপে হত্যা করে লাশ খালে ফেলে দেয়। মেয়ে পানিতে পড়ে মারা গেছে বলে প্রচার করেন তিনি। মঠবাড়িয়া থানা পুলিশ লাশের ময়না তদন্ত শেষে তৎকালীন এস আই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পলাতক ছিলেন ঘাতক মহারাজ হাওলাদার। ২০১৬ সালে সেপ্টেম্বর মাসে পিরোজপর আদালত ওই মামলায় ঘাতক পিতা মহারাজ হাওলাদারকে ফাসিঁর দন্ডাদেশ দেন।

পুত্রবধূকে ধর্ষণ, ছেলের মামলায় গ্রেফতার বাবা

এরপর থেকে আসামী মহারাজ হাওলাদার ওরফে আবুল কালাম বাগেরহাটের ফকিরহাট উপজেলার নলধা-মৌভোগ এলাকায় বিয়ে করে নাম ঠিকানা পরিবর্তন করে বসবাস করে আসছিল। সে ফকিরহাট এলাকায় রাজমিস্ত্রির কাজ করতো।

খুলনা র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে বাগেরহাটের ফকিরহাট উপজেলার সাধের বটতলা এলাকা থেকে তাকে আটকের পর আজ (বুধবার) মহারাজ হাওলাদারকে পিরোজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares